ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোবাইলে কথা বলতে বলতে ছাদ‌ থেকে পড়ে গেল পবিপ্রবির শিক্ষার্থী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
মোবাইলে কথা বলতে বলতে ছাদ‌ থেকে পড়ে গেল পবিপ্রবির শিক্ষার্থী!

পটুয়াখালী: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) এক শিক্ষার্থী মোবাইল ফোনে কথা বলথে বলতে তিন তলার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন।  

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের বেগম সুফিয়া কামাল হলের তিনতলা থেকে পড়ে যান সাদিয়া সরকার ঝুমু নামে ওই শিক্ষার্থী।

সাদিয়া সরকার ঝুমু বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি সিলেট জেলায় তিনি আবাসিক হলে থেকে পড়াশুনা করছেন।

জানা গেছে, শিক্ষার্থী সাদিয়া সরকার ঝুমুর দুপুর সোয়া ১টার দিকে মোবাইল ফোনে কথা বলতে বলতে বেগম সুফিয়া কামাল হলের তিন তলায় ছাদে চলে যান। এসময় হঠাৎ তিনি ছাদ পড়ে গুরুতর আহত হন। অন্য ছাত্রীরা টের পেয়ে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে দায়িত্বরত চিকিৎসক তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বেগম সুফিয়া কামাল হলের প্রোভোস্ট ড. মো. আনোয়ার হোসেন মণ্ডল।

তিনি জানান, আহত শিক্ষার্থীকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়, বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।