ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

কেরানীগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মনির হাওলাদার (৩৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।  

সোমবার (১৯ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রোহিতপুর ইউনিয়নের ধর্মশুর গ্রামে বড়ইগাছতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত মনির মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মধ্য ইছাপুরা গ্রামের নাসির হাওলাদারের ছেলে। তিনি 

জানা গেছে, মনির সোমবার রাতে মোটরসাইকেল যোগে ঢাকার মোহাম্মদপুর থেকে গ্রামের বাড়ি সিরাজদিখানে যাচ্ছিলেন। পথে বড়ইগাছতলা এলাকায় অজ্ঞাত কোনো গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তিনি।  সে সময় আব্দুল্লাহপুর-সোনাকান্দা হয়ে সাভারের দিকে যাওয়ার সময় সড়কের পাশে মুমূর্ষু অবস্থায় মোটরসাইকেল আরোহীকে পড়ে থাকতে থামেন ট্রাকচালক জয়নাল। পরে আশেপাশের লোকজনের সহযোগিতায় মনিরকে উদ্ধার হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আর রশীদ বাংলানিউজকে জানান, নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে রয়েছে। ঘাতক অজ্ঞাত গাড়ি ও চালককে চিহ্নিত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।