ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জ যুবককে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
কিশোরগঞ্জ যুবককে গলা কেটে হত্যা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ শহরে আবির হাসান রাহাত (২২) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

নিহত রাহাত কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের অনার্সের শিক্ষার্থী।

তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি এলাকার আনোয়ারুল হকের ছেলে।
বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ডের কাছে আশরাফ উদ্দিনের বাড়ির তিনতলা ফ্ল্যাটে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় হত্যার অভিযোগ উঠেছে তারই চাচাতো ভাই জোবায়ের হাসানের (২৬) বিরুদ্ধে। জোবায়ের বসবাস করেন শহরের গাইটাল এলাকায়।
জোবায়ের হাসানের বড় বোন আরিফা সুলতানা জানান, রাহাত তার ছেলেকে প্রাইভেট পড়াতেন। বুধবার সন্ধ্যার দিকে রাহাত প্রতিদিনের মতো তার ছেলেকে পড়াতে এসেছিলেন। এসময় জোবায়ের হঠাৎ বাসায় এসে রাহাতের সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে তাকে বাসা থেকে বের করে দিয়ে দরজা বন্ধ করে দেন। পরে রাহাতের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যান জোবায়ের।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের পর জোবায়ের পালিয়ে গেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কেন তাকে হত্যা করা হয়েছে, তা জানা যায়নি। জোবায়ের হাসানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।