ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় পূজামণ্ডপ পরিদর্শনে খুলনার অতিরিক্ত ডিআইজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
মাগুরায় পূজামণ্ডপ পরিদর্শনে খুলনার অতিরিক্ত ডিআইজি

মাগুরা: মাগুরায় শারদীয়া দুর্গোৎসবের পূজামণ্ডপ পরিদর্শন করেছেন খুলনা বিভাগের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. ইকবাল খন্দকার। খুলনা বিভাগের ১০টি জেলায় সর্বমোট পূজামণ্ডপ রয়েছে ৪ হাজার ৮৭৬টি।

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় তিনি নিজনান্দুয়ালী নিতাই গৌর সেবাশ্রম পূজামণ্ডপ পরিদর্শন  করেন।

এসময় তিনি বলেন, প্রতিটা পূজামণ্ডপ নিরাপত্তার চাদরে ঘেরা। দুস্কৃতিকারী যাতে চুপি চুপি সংগোপনে কোনো ঘটনা না ঘটাতে পারে সে দিকে সবার সজাগ দৃষ্টি থাকবে। তাছাড়া  এখানে নিরাপত্তার বিষয়ে কোনো আপস করা হবে না। পূজা যাতে নির্বিঘ্নে হয় তার জন্য সব ধরনের আইনি সেবা দেওয়া হবে।  
 
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এক মাস পরে মাগুরায় হিন্দু ধর্মাবলম্বীদের কাত্যায়নি পূজা অনুষ্ঠিত হবে। এই পূজা যাতে নিবিঘ্নে হয় তার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের আইনি সেবা দেওয়া হবে।
 
মঙ্গলবার (০৪ অক্টোবর) দিনগত রাতে শহরের নিতাই গৌর সেবাশ্রম, ছানা বাবুর বটতলা, নতুন বাজার স্মৃতি সংঘ, জামরুল তলা সর্বজনীন পূজা মণ্ডপ পরিদশন করেন।

এ সময় উপস্থিত ছিলেন-মাগুরা জেলা পুলিশ সুপার মশিউলদোলা রেজা অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান (প্রশাসন ও অর্থ বিভাগ) মাগুরা জেলা পূজা উদযাপদন পরিষদের সভাপতি বাসুদেব কুণ্ডু, সাধারণ সম্পাদক উজ্জ্বল দত্ত, মাগুরা প্রেস ক্লাসের সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান। তরুণ ভৌমিক। অনুষ্ঠান শেষে অতিথিদের মাঝে মাটির হাড়িতে মুড়ি, নাড়ু, বাতাসা, কদমা  মিষ্টাই উপহার দেওয়া হয়।
 
বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।