ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

চালককে মারধর করে অটোরিকশা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
চালককে মারধর করে অটোরিকশা ছিনতাই

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা আলোকপাড় এলাকায় রাস্তার পাশের জলাবদ্ধ স্থান থেকে মো. মোতালেব হোসেন (৪৮) নামে আহত এক রিকশাচালককে উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা মারধর করে তার অটোরিকশা, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

শুক্রবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ী থানা পুলিশ তাকে উদ্ধার করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হাফিজুর রহমান জানান, আলোকপাড় এলাকায় একটি রাস্তার পাশে জলাবদ্ধ জমিতে ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেছে। ওই ব্যক্তি অভিযোগ করেছেন দুর্বৃত্তরা তাকে মারপিট করে অটোরিকশা, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়েছে। তবে বিস্তারিত তদন্তের পর বলা যাবে।

ভিকটিমের ফুফাতো ভাই আসাদুল ইসলাম জানান, মোতালেবের বাড়ি লালমনিরহাট পাটগ্রাম উপজেলায়। যাত্রাবাড়ির দনিয়া ক্লাব এলাকায় থাকেন। ভাড়ায় অটোরিকশা চালান। গতরাত একটার দিকে তার সঙ্গে মোতালেবের সর্বশেষ দেখা হয়। তখনো মোতালেব যাত্রী নিয়ে রিকশা চালাচ্ছিলেন। সকালে খবর পান তাকে মারধর করে কারা রাস্তার পাশে ফেলে রেখে গেছে। পুলিশ তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করেছে। পরে হাসপাতালে গিয়ে তাকে দেখতে পান।

তিনি অভিযোগ করেন, মোতালেবের অটোরিকশাটি এবং তার ব্যবহৃত মোবাইল ফোন ও সঙ্গে থাকা টাকা-পয়সা কিছুই পাওয়া যায়নি। ছিনতাইকারীরা তাকে মারধর করে সবকিছু ছিনিয়ে নিয়ে ফেলে গেছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa