ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মহাসড়কে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, এক যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
মহাসড়কে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, এক যাত্রী নিহত দুর্ঘটনাকবলিত বাস।

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সড়ক দুর্ঘটনায় রতন চন্দ্র বর্মন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১১ যাত্রী।

শুক্রবার (০৭ অক্টোবর) সকালে মহাসড়কের মির্জাপুর কুরণী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রতন চন্দ্র বর্মন কুড়িগ্রামের উলিপুর উপজেলার মুসলিমপাড়া গ্রামের ফিরোজ চন্দ্র বর্মনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে গোড়াই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোল্লা টুটুল জানান, মহাসড়কের কুরণী এলাকায় বিকল হওয়া বালু ভর্তি একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। পিংকি পরিবহন নামে একটি বাস ট্রাকটিকে অতিক্রম করার সময় পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটির বাম পাশ দুমড়ে মুচড়ে গিয়ে এক যুবক নিহত হয়। এ ঘটনায় আহত হন অন্তত ১১ জন।  

এ সময় বাসের পেছনে থাকা একটি ড্রাম ট্রাক হঠাৎ ব্রেক করলে তার পেছনে থাকা মুরগি ভর্তি পিকআপভ্যান ড্রাম ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে। এতে পিকআপভ্যানটিও দুমড়ে মুচড়ে যায়। এতে পিকআপভ্যানের চালকসহ দুইজন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনাকবলিত গাড়ি চারটি সরিয়ে নিতে কিছুটা সময় লেগে যায়। এ সময় ঢাকার দিকে প্রায় দুই কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হলে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে স্বাভাবিক হয়। আহতদের কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa