ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুর্গাপুরে সন্ত্রাসী হামলায় আহত সুব্রত সাংমা মারা গেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
দুর্গাপুরে সন্ত্রাসী হামলায় আহত সুব্রত সাংমা মারা গেছেন

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুব্রত সাংমা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (০৮ অক্টোব) দুপুর ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

তার আত্মীয় ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন দুর্গাপুর উপজেলা শাখার সভাপতি সাইমন তজু বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় কুল্লাগড়া ইউনিয়নের রাশিমণি এলাকায় বর্তমান দুর্গাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কুল্লাগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল আওয়ালের ছোট ভাই শ্যুটার শামীম ও তার সন্ত্রাসী বাহিনী সুব্রত সাংমার ওপর হামলা চালায়। পরে রাত ৮টার দিকে তাকে চিকিৎসার জন্য উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে পৌরসভার শিবগঞ্জ খেয়াঘাট এলাকায় পৌঁছালে চিহ্নিত সন্ত্রাসীরা তার ওপর পুনরায় হামলা চালায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন থেকে শনিবার দুপুর ১২টার দিকে মারা যান তিনি।

তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ,  ছাত্রলীগ ও আদিবাসী ফোরামের নেতাকর্মীরা দুর্গাপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে এবং উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। এছাড়া পৌর শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান সুব্রত হত্যার প্রতিবাদে বন্ধ রাখা হয়।

এ বিষয়ে দুর্গাপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী বলেন, এ নিয়ে দাঙ্গা হাঙ্গামা এড়াতে দুর্গাপুরের বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।