ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বীর মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধারের ঘটনার তদন্ত ও বিচার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
বীর মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধারের ঘটনার তদন্ত ও বিচার দাবি মানববন্ধন।

সাতক্ষীরা: সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের লিফটের নিচ থেকে বীর মুক্তিযোদ্ধা মো. সৈয়েদ আলী মণ্ডলের মরদেহ উদ্ধারের ঘটনার তদন্ত ও দায়ীদের বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সর্বস্তরের মানুষের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিক আহমদের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুরের সঞ্চালনায় বক্তব্য দেন- সাতক্ষীরা সিটি কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা সুভাষ সরকার, বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান বাবু, বীর মুক্তিযোদ্ধা এবি এম আব্দুর রাজ্জাক প্রমুখ।

বক্তারা প্রশ্ন তোলেন, সাতক্ষীরা মেডিকেলের মত প্রতিষ্ঠানে মাসের পর মাস লিফট নষ্ট থাকলেও সেটি স্থায়ীভাবে বন্ধ রাখা বা মেরামত করা হয়নি কেন?

বক্তারা বীর মুক্তিযোদ্ধা মো. সৈয়েদ আলী মণ্ডলের মৃত্যুর ঘটনায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষকে দায়ী করে তদন্ত ও সংশ্লিষ্টদের বিচারের দাবি জানান।

জানা যায়, নিখোঁজের ছয়দিন পর গত ৯ অক্টোবর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের লিফটের নিচ থেকে বীর মুক্তিযোদ্ধা মো. সৈয়েদ আলী মণ্ডলের মরদেহ উদ্ধার হয়।  

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।