ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আচরণবিধি লঙ্ঘন

এমপি মহিবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসির নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এমপি মহিবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসির নির্দেশ

পটুয়াখালী: জেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে নিজ দলীয় প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার অভিযোগে পটুয়াখালী-৪ (১১৪) আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

সোমবার (১০ অক্টোবর) নির্বাচন কমিশনের উপ-সচিব মো. মিজানুর রহমানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে মঙ্গলবার (১১ অক্টোবর) বিষয়টি জনসম্মুখে প্রকাশ পায়।

বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেনকে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত তথ্য যাচাই-বাছাই করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেয় নির্বাচন কমিশন।

বিষয়টি নিয়ে আরও জানতে সংসদ সদস্য মহিব্বুর রহমানকে একাধিকবার ফোন করা হলেও তিনি যোগাযোগ করেননি।

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন বলেন, নির্বাচন কমিশন আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে ব্যবস্থা নিতে নির্দেশনা দিয়েছেন। প্রতিবেদন যাচাই-বাচাই করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত সোমবার (৩ অক্টোবর) সকালে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ সমর্থিত আনারস প্রতীকের প্রার্থী খলিলুর রহমান মোহনকে সঙ্গে নিয়ে উপজেলার সব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের কাছে ভোট চান এমপি মহিব। এর আগেও গত ১৭ সেপ্টেম্বর নির্বাচনের প্রতীক বরাদ্দের আগেই কুয়াকাটায় অনুষ্ঠিত একটি নির্বাচনী প্রচারনায় এমপি মহিব অংশগ্রহন করেছিলেন।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।