ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার

সাতক্ষীরা মেডিকেলের পরিচালকসহ ৪ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
সাতক্ষীরা মেডিকেলের পরিচালকসহ ৪ জনের নামে মামলা ছবি: সংগৃহীত

সাতক্ষীরা: সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অকেজো লিফটের নিচ থেকে বীর মুক্তিযোদ্ধা সৈয়েদ আলী মণ্ডলের মরদেহ উদ্ধারের ঘটনায় হাসপাতালের পরিচালক ডা. কুদরত ই খুদাসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নিহতের ছেলে আব্দুল্লাহ বাদী হয়ে মঙ্গলবার (১১ অক্টোবর) সাতক্ষীরা সদর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার অন্যান্য আসামিরা হলেন- সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের টেকনেশিয়ান আব্দুল হালিম, ওয়ার্ড মাস্টার মুরাদ হোসেন ও লিফটম্যান আরিফ হোসেন।

এ ব্যাপারে নিহতের ছেলে আব্দুল্লাহ বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি গত ৪ অক্টোবর বেলা ১১টার দিকে ওষুধ নিতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ব্যাপারে ৫ অক্টোবর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি। এরপর ৯ অক্টোবর বাবার অর্ধগলিত মরদেহ মেডিকেল কলেজ হাসপাতালের অকেজো লিফটের নিচ থেকে উদ্ধার করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন, হাসপাতাল কর্তৃপক্ষের দায়িত্বে অবহেলা, হাসপাতালের সাধারণ কর্মচারী ও কিছু দালালের কারণে আমার বাবার এমন মৃত্যু হয়েছে। এ কারণে আমি তাদের বিরুদ্ধে মামলা করেছি।

মামলার বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স ম কাইয়ুম বলেন, নিহতের ছেলে বাদী হয়ে পরিচালকসহ চারজনের নামে মামলা করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।