ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

জেলা পরিষদ নির্বাচন

নাটোরে চেয়ারম্যান হলেন আওয়ামী লীগ প্রার্থী সাজেদুর রহমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
নাটোরে চেয়ারম্যান হলেন আওয়ামী লীগ প্রার্থী সাজেদুর রহমান

নাটোর: নাটোরে জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেসরকারিভাবে আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সাজেদুর রহমান খাঁন। তিনি চশমা প্রতীকে ৫৪৮ ভোট পেয়ে নির্বাচিত হন।

সামবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে নাটোর জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ আনুষ্ঠানিক ভাবে ফলাফল ঘোষণা করেন।

এ নির্বাচনে বিজয়ী প্রার্থীর একমাত্র প্রতিদ্বন্দ্বী হিসেবে ছিলেন জাতীয় পাটির প্রার্থী ড. নুরুননবী মৃধা। তিনি ঘোড়া প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৪৭টি। নির্বাচনে ৮০৬ জন ভোটারের মধ্যে ৭৯৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

ফলাফলে সাধারণ সদস্য হিসেবে বেসরকারিভাবে নাটোর-১ নম্বর ওয়ার্ডে (সিংড়া) মো. সরফরাজ নেওয়াজ, নাটোর-২ নম্বর ওয়ার্ডে (গুরুদাসপুর) মেহেদী হাসান ও নাসিরুজ্জামান উভয়ে ৩৩ ভোট করে পাওয়ায় লটারী করে মেহেদী হাসানকে বিজয়ী করা হয়েছে।

নাটোর-৩ নম্বর ওয়ার্ড (বড়াইগ্রাম) শাহ আলম মাস্টার, নাটোর-৪ নম্বর ওয়ার্ড (লালপুর) মো. মতিউর রহমান, নাটোর-৫ নম্বর ওয়ার্ড (বাগাতিপাড়া) রেজাউল করিম রেজা, নাটোর-৬ নম্বর ওয়ার্ডে (নলডাঙ্গা) মো. সোহরাব হোসেন সোহাগ ও নাটোর-৭ নম্বর ওয়ার্ডে (সদর) আলী আকবর বিজয়ী হয়েছেন। সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদের মধ্যে নাটোর-১ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন হুমায়রা জাহান ও নাটোর-২ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন মোছা. লাভলী ইয়াসমিন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।