ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাজেকে গাড়ি উল্টে পর্যটক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
সাজেকে গাড়ি উল্টে পর্যটক নিহত

খাগড়াছড়ি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটন স্পট সাজেক থেকে ফেরার পথে পর্যটকবাহী একটি চাঁদের গাড়ি উল্টে মো. সাগর আহম্মেদ (৩২) এক যুবক নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছে আরও ছয়জন পর্যটক।

বুধবার (১৯ অক্টোবর) সকালে সাজেক থেকে ফেরার পথে হাউস পাগা নামক এলাকায় ঘটে এ দুর্ঘটনা। ঘটনার পর পরে অন্য পর্যটকসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ ঘটনায় আহতদের মধ্যে পাঁচজনের নাম জানা গেছে। তারা হলেন- মনিয়া মুন (২৯), বর্ণা আক্তার (৩২), সুর নাহার (২৫), লিটু (৩২) ও দিদার হোসেন (৩৬)।

জানা গেছে, ওই পর্যটকরা একটি চাদেঁর গাড়িতে করে সাজেকের রুইলুই পাড়া থেকে ফিরছিলেন। পথে হাউস পাড়া এলাকায় পৌছালে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় এবং ছয়জন আহত হন।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক বাংলানিউজকে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।