ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

১২ ঘণ্টার মধ্যে একে একে মারা গেল চার নবজাতক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
১২ ঘণ্টার মধ্যে একে একে মারা গেল চার নবজাতক! প্রতীকী ছবি

মেহেরপুর: জন্ম নেওয়ার ১২ ঘণ্টার মধ্যেই একে একে মারা গেল চার নবজাতক। পরে এক সঙ্গেই দাফন করা হলো তাদের।

 

শুক্রবার (২১ অক্টোবর) রাত ৯টার দিকে চার ভাই আবু সাইদ, হাবিব, আবু বক্কর ও সোলাইমাকে পুরতান মদনাডাঙ্গা গ্রামের কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে।

শুক্রবার সকাল ৬টার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মেহেরপুর সদর উপজেলার মদনাডাঙ্গা গ্রামের প্রবাসী আব্দুস সাত্তারের স্ত্রীর গর্ভে জন্ম হয় যমজ চার ভাইয়ের।

এর পর সকাল ৭টার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় তিনজন ও সন্ধ্যা ৬টার দিকে মদনাডাঙ্গার নিজ বাড়িতে মারা যায় অপরজন।

জানা গেছে, সদর উপজেলার মদনাডাঙ্গা গ্রামের বাহরাইন প্রবাসী আব্দুস সাত্তারের স্ত্রী মেরিনা খাতুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চার সন্তান প্রসব করেন। এর এক ঘণ্টা পরেই মারা যায় তিনজন। হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসার পর সন্ধ্যা ৬টার দিকে মারা যায় অপরজন।

স্থানীয়রা জানান, মেরিনা খাতুনের প্রসব বেদনা উঠলে পরিবারের লোকজন তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান দায়িত্বরত চিকিৎসক। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চার সন্তান জন্ম দেন মেরিনা।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।