ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর বিষপান!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর বিষপান! প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর পলাশে স্ত্রী লিমা আক্তারের (২৬) পরকীয়ার জেরে রুবেল (৩৩) নামে এক শ্রমিক বিষপানে আত্মহত্যার করেছেন।  

শনিবার (২২ অক্টোবর) সকালে ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়ার রিমার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত রুবেল ঘোড়াশালের উত্তর টেঙ্গরপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। তিনি ভাঙ্গারির দোকানে কাজ করতেন।

পুলিশ জানায়, চার বছর আগে রুবেলের সঙ্গে দক্ষিণ চরপাড়া এলাকার বাদল মিয়ার মেয়ে লিমার বিয়ে হয়। তাদের ঘরে আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গত ৬ মাস ধরে লিমা দক্ষিণ চরপাড়া এলাকার অন্তর নামে দুই সন্তানের পিতার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ ঘটনায় তাদের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিল না। এমন পরিস্থিতিতে গতকাল শুক্রবার সকালে লিমাকে প্রেমিক অন্তর তার মায়ের বাড়ি মাধবদীতে নিয়ে যান। এ খবর জানাজানি হলে সন্ধ্যার দিকে অন্তরের স্ত্রী ও রুবেল মিলে লিমাকে নিয়ে আসতে মাধবদীতে যান। পরে রুবেল মাধবদী থেকে লিমাকে ঘোড়াশালের দক্ষিণ চরপাড়ার ভাড়া বাড়িতে নিয়ে আসেন। এ ঘটনায় তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এর জেরে শনিবার সকালে কোনো এক সময় রুবেল বিষপান করেন। পরে স্ত্রী লিমা তাকে হাসপাতালে না নিয়ে উত্তর টেঙ্গরপাড়া গ্রামে শ্বশুরবাড়িতে নিয়ে যান। সেখান থেকে পরিবারের লোকজন প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নরসিংদীর হাসপাতালে নিয়ে যান। সেখানে রুবেলের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার্ড করেন। কিন্তু টাকা না থাকার অজুহাতে ঢাকা না নিয়ে বাড়িতে নিয়ে আসেন। পরে অবস্থার অবনতি হলে দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির (উপ-পরিদর্শক) এসআই হারুন অর রশীদ বলেন, স্ত্রীর পরকীয়ার জেরেই এ ঘটনা ঘটেছে। এখন রুবেল নিজেই বিষপান করেছেন না তাকে অন্য কেউ জোর করিয়ে বিষপান করিয়েছেন তা তদন্তের পর বলা যাবে। এ ঘটনায় নিহতের স্ত্রী লিমাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।