ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টা, ২ যুবক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
পঞ্চগড়ে মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টা, ২ যুবক কারাগারে

পঞ্চগড়: পঞ্চগড়ে ৯ম শ্রেণির এক মাদরাসা পড়ুয়া ছাত্রীকে (১৪) ধর্ষণচেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে আইনি প্রক্রিয়া শেষে অভিযুক্তদের আদালতের মাধ্যেমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে এদিন সকালে জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের ঘোড়ামারা কলোনী পাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের ঘোড়ামারা কলোনী পাড়া এলাকার আব্দুল সিদ্দিকের ছেলে ফিরোজ আলী (২৭) ও একই এলাকার রিয়াজ উদ্দীনের ছেলে মারুফ হোসেন (২১)।

মামলার এজহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে ওই ছাত্রী মাদরাসায় প্রাইভেট পড়ে দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ এলাকা থেকে সন্ধ্যার দিকে বাসায় ফিরছিল। এ সময় বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের সাকাতী পাড়া এলাকায় পৌঁছালে ফিরোজ ও মারুফ নামে ওই দুই যুবক তাকে স্থানীয় এক ব্যাক্তির চা বাগানে নিয়ে যান। পরে সেখানে তারা ওই মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টা করলে তার চিৎকারে ফিরোজ ও মারুফ পালিয়ে যান। পরে ভিকটিম মাদরাসা ছাত্রী বাড়িতে ফিরে তার মাকে বিষয়টি জানায়।

এরপর ভিকটিমের বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ওই দুই যুবকের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার পরেই তৎপর হয়ে উঠে বোদা থানা পুলিশ। এর মাঝে বিশেষ অভিযান পরিচালনা করে অভিযুক্ত দুই যুবকের থেকে গ্রেফতার করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বাংলানিউজকে বলেন, বিকেলে তাদের আদালতের মাধ্যমে গ্রেফতারদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।