ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেনীতে দুই বস্তা গাঁজাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
ফেনীতে দুই বস্তা গাঁজাসহ আটক ২

ফেনী: ফেনীতে ২ বস্তা গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকায় এ অভিযান চালানো হয়।

 

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকায় সন্দেহভাজন পরিবহন তল্লাশি চালায় র‍্যাব সদস্যরা।  

এসময় চট্টগ্রামমুখি একটি প্রাইভেটকার (বগুড়া-গ ১১-০০৫৭) তল্লাশি করে ২টি বস্তার মধ্যে থাকা ৫৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।  

এ ঘটনায় কুমিল্লার চান্দিনা উপজেলার বারেরা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. রুহুল আমিন (২৫) ও কুমিল্লা সদর উপজেলার আদর্শ মদিনগর এলাকার চাঁন মিয়ার ছেলে মো. জালালকে (৩৯) আটক করা হয়েছে।  

ফেনীস্থ র‌্যাব-৭ এর উপপরিচালক মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, মহাসড়ক থেকে ৮ লাখ ৪৮ হাজার টাকা মূল্যের ৫৩ কেজি গাঁজাসহ আটকদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, র‌্যাবের হাতে আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২ 
এসএইচডি/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।