ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে দিনের আলোয় ব্যবসায়ীকে কুপিয়ে স্বর্ণ ডাকাতি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
সোনাগাজীতে দিনের আলোয় ব্যবসায়ীকে কুপিয়ে স্বর্ণ ডাকাতি!

ফেনী: ফেনীর সোনাগাজীতে দিনে দুপুরে দোকানিকে কুপিয়ে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদলের সদস্যরা প্রায় ৮০ লাখ টাকার স্বর্ণ লুটে নিয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তের।

 

রোববার (২০ অক্টোবর) দুপুর দুইটার দিকে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের জমাদার বাজারে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় আহত দোকানি অর্জুন চন্দ্র ভাদুরীকে (৫২) চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতদের ছোড়া হাত বোমার আঘাতে আহত শহীদুল ইসলাম (৫৫) নামে স্থানীয় এক বাসিন্দাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত দোকানির পরিবার জানায়, দুপুর দুইটার দিকে দুটি মোটরসাইকেলে করে ছয় জনের সশস্ত্র ডাকাতদল জমাদার বাজারের অর্জুন জুয়েলার্সে ঢুকে দোকানির কাছে লকারের চাবি চায়। দোকানি তাদের চাবি দিতে অস্বীকৃতি জানালে তাকে উপর্যপুরি কুপিয়ে দোকানের শোকেস ভাঙচুর করে এবং জোরপূর্বক চাবি ছিনিয়ে নিয়ে লকারে থাকা প্রায় ৮০ লাখ টাকার স্বর্ণ লুটে নেয়।

এসময় ডাকাতদলের সদস্যরা কয়েকটি হাত বোমা নিক্ষেপ করে আতঙ্ক সৃষ্টি করে। শহীদুল ইসলাম নামে স্থানীয় এক বাসিন্দা ডাকাতদের ব্যবহৃত মোটরসাইকেলের গতি রোধ করতে চাইলে তাকে লক্ষ্য করে হাতবোমা নিক্ষেপ করা হয়।  

আহত ব্যবসায়ী অর্জুন চন্দ্র ভাদুরী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া গ্রামের বীরেন্দ্র চন্দ্র ভাদুরীর ছেলে। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন হোসেন বলেন, বিষয়টি জানার পর ফেনীর পুলিশ সুপার জাকির হাসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাজারের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২ 
এসএইচডি/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।