ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
নওগাঁয় আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

নওগাঁ: নওগাঁয় রাস্তায় গাছ ফেলে বিভিন্ন পরিবহনে ডাকাতির সঙ্গে জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ লুণ্ঠিত মালামাল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, রোববার (৩০ অক্টোবর) রাতে জেলার মহাদেবপুর উপজেলার সুলতানপুর নামক স্থানে পাকা রাস্তার ওপর ৮-১০ জন ডাকাত সদস্য গাছ কেটে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে। তারা ওই রাস্তায় যাওয়া মাইক্রোবাস ও পিকআপ আটকিয়ে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ভুক্তভোগীদের ৮-১০টি মোবাইল ফোন এবং নগদ ২৮ হাজার টাকা লুট করে নেয়। এ সময় তাদের মারপিটও করা হয়।

ঘটনার পরে মহাদেবপুর থানার দুলালপাড়া গ্রামের আবুল কালাম আজাদ নামে এক ব্যক্তি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ মাঠে নেমে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করে।

পুলিশ সুপার রাশিদুল হক বলেন, গ্ৰেফতারের সময় ডাকাতির কাজে ব্যবহৃত বেশ কিছু দেশীয় অস্ত্র এবং তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় জড়িতদের অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান ও জয়ব্রত পাল, মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার প্রিন্ট-ইলেকট্রিক মিডিয়ার সংবাদকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।