ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেবহাটায় অস্ত্র-গুলিসহ এক ব্যক্তি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
দেবহাটায় অস্ত্র-গুলিসহ এক ব্যক্তি গ্রেফতার

সাতক্ষীরা: সাতক্ষীরার দেবহাটা উপজেলায় একটি দেশীয় পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ ইউনুস আলী মোড়ল (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) ভোরে উপজেলার জেলিয়াপাড়ার ইটভাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ইউনুস আলী নোড়ারচক পূর্বপাড়া গ্রামের ইয়াদ আলী মোড়লের ছেলে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্যাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইটভাটা এলাকায় অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেফতার করা হয়েছে। তবে এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গে থাকা আকরাম ডাকাত, গফুর মাস্তান, বাবলু ডাকাত, ইসমাইল মেম্বর, আবুল হোসেন, মুদি সাইফুল, আসাদুল, মুজাহিদ, মারুফ, শরিফুলসহ কয়েকজন দুর্বৃত্ত কৌশলে পালিয়ে যান।  
এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৪।

তিনি আরও জানান, এক বছর ধরে দেবহাটার খলিশাখালিতে অস্ত্রবাজি, মাদক ব্যবসা, মৎস্য ঘের লুটসহ নানা অপকর্ম চালিয়ে আসছে সংঘবদ্ধ একটি সন্ত্রাসী বাহিনী। ইউনুস ওই বাহিনীরই সক্রিয় সদস্য।

উল্লেখ্য, ২০২১ সালের ১০ সেপ্টেম্বর ভোররাতে দেবহাটা উপজেলার খলিশাখালিতে গুলি ও বোমা বর্ষণের মধ্য দিয়ে আতঙ্ক সৃষ্টি করে অন্তত তিনশ’ লোকের এক হাজার তিনশ’ বিঘা জমি দখলে নিয়েছিল ওই বাহিনী। এরপর থেকে অবৈধ অস্ত্রের মুখে সাধারণ মানুষকে জিম্মি করে জবরদখলকৃত ওই জনপদে সীমাহীন অপকর্ম চালিয়ে আসছিলেন তারা।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।