ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্বামী ও ২ সতিনের নামে তৃতীয় স্ত্রী মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
স্বামী ও ২ সতিনের নামে তৃতীয় স্ত্রী মামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় বিয়ে পাগল শেখ মোহাম্মদ ইলিয়াস মাদবর ও তার প্রথম এবং দ্বিতীয় স্ত্রীসহ দুই সন্তানের বিরুদ্ধে তৃতীয় স্ত্রী ফাতেমা বেগম লাইলী মামলা করেছেন।

শনিবার (৫ নভেম্বর) টাকা আত্মসাৎ ও নির্যাতনের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- ইলিয়াস মাদবর তার প্রথম স্ত্রী মিথিলা (৫০), দ্বিতীয় স্ত্রী গোলাপী (৫৫) তাদের বড় ছেলে ছেলে বিক্রম (৩৫) ছোট ছেলে জামিল (৩০)।

মামলায় উল্লেখ করা হয়, ফাতেমা বেগম লাইলী (৫১) বরগুনা জেলার আমতলী থানার চওড়া পাতাকাটা গ্রামের হাফেজ মাদবের মেয়ে। তিনি ফতুল্লার শিয়াচর এলাকার গনি হাজীর বাড়িতে ভাড়া বসবাস করেন। ১৮/১৯ বছর আগে লাইলীর প্রথম স্বামী মারা যায়। তখন স্বামীর রেখে যাওয়া টাকা দিয়ে কাপড়ের ব্যবসা শুরু করেন। তখন ফতুল্লার শিয়াচর এলাকার গনি হাজীর বাড়ির মৃত মজিদ হাজীর ছেলে শেখ মোহাম্মদ ইলিয়াস মাদবরের সঙ্গে লাইলীর পরিচয় হয়। সেই পরিচয়ে ১৭ বছর আগে লাইলীকে চার শতাংশ জমি লিখে দেওয়ার প্রলোভন দেখিয়ে বিয়ে করেন ইলিয়াস। বিয়ের পর তার কাছ থেকে পর্যায়ক্রমে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ১৮ লাখ ৪০ হাজার টাকা নিয়ে আত্মসাৎ করেন ইলিয়াস। এ টাকা ও স্বর্ণালংকার চাইতে গিয়ে ইলিয়াসের হাতে কয়েকবার মারধরসহ নির্যাতের শিকার হতে হয় লাইলী। এরমধ্যে ৩১ অক্টোবর রাত ১১টায় ইলিয়াস তার প্রথম দ্বিতীয় স্ত্রী এবং দুই ছেলেকে সঙ্গে নিয়ে লাইলীর বাসায় গিয়ে এলোপাতাড়ি মারধর করে তার ঘরের আসবাবপত্রে আগুন ধরিয়ে দেন। এরপর তারা যাওয়ার সময় প্রাণনাশের হুমকি দিয়ে যান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।