ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনাগাজীতে ডাকাতদের কোপে আহত সেই স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
সোনাগাজীতে ডাকাতদের কোপে আহত সেই স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলার জমাদার বাজারে ডাকাতদের কোপে গুরুতর আহত স্বর্ণ ব্যবসায়ী অর্জুন ভাদুড়ী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  

শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে চট্টগ্রামের অ্যাপোলো ইম্পেরিয়াল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।  

নিহত ব্যবসায়ীর ভাতিজা মানিক ভাদুড়ী জানান, তার (অর্জুন) মাথায় অস্ত্রোপচারের পর তাকে আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে) রাখা হয়। এ অবস্থায় বৃহস্পতিবার (১০ নভেম্বর) তিনি স্ট্রোক করেন। পরে তার অবস্থা ধীরে ধীরে আরও অবনতি হতে থাকে।

নিহত অর্জুনের বাড়ি সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নে। বর্তমানে তার পরিবার ফেনীতে ভাড়া বাসায় থাকেন।

পুলিশ জানায়, গত ৩১ অক্টোবর সোনাগাজী উপজেলার জমাদার বাজারে দিন-দুপুরে প্রকাশ্যে ককটেল বিস্ফোরণের মাধ্যমে আতঙ্ক সৃষ্টির পর অর্জুন জুয়েলার্সের মালিককে কুপিয়ে দোকান থেকে স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় মুখোশধারী ডাকাতদল। ডাকাতদল ওই দোকান থেকে প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালঙ্কার নিয়ে যায় বলে দাবি করেছেন সংশ্লিষ্টরা।

এ ঘটনায় গত ২ নভেম্বর অর্জুনের জামাতা রনি বণিক বাদী হয়ে ছয়জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী থানায় মামলা দায়ের করেছেন। সিসিটিভি ক্যামেরার ফুটেজ জব্দ করা হলেও ডাকাতদলের কোনো সদস্যকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

তবে এ মামলায় সন্দিগ্ধ তিনজনকে গ্রেফতার দেখিয়ে গত ৩ নভেম্বর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ। তারা হলেন- সিরাজুল ইসলাম প্রকাশ বোমা সিরাজ (৪০), হেলাল হাসান সৌরভ (২৭) ও মো. মোস্তফা (৪২)।

প্রসঙ্গত, ফেনীর সোনাগাজী উপজেলার জমাদার বাজারে দুটি মোটরসাইকেলে হেলমেট পরা ছয়জন সশস্ত্র ডাকাত ছিল। দলটি অর্জুনের দোকানে ঢুকে তাকে কুপিয়ে আহত করে বাজারে ককটেল ফাটিয়ে স্বর্ণালঙ্কার লুট করে বাজারের উত্তর দিকে পালিয়ে যায়।

সোনাগাজী মডেল থানার ওসি মো. খালেদ হোসেন স্বর্ণ দোকানে ডাকাতি মামলার অগ্রগতি প্রসঙ্গে বলেন, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ডাকাতদের চিহ্নিত করতে পুলিশের বিশেষজ্ঞ দল কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।