ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালে আগুন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালের সীমানার ভেতরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে হাসপাতালের কোনো ক্ষয়ক্ষতি বা কোনো হতাহত হয়নি।

 

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে হাসপাতালের ১৯ নম্বর ওয়ার্ডের বাইরে বিনষ্ট করার জন্য রাখা ম্যাট্রেসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় আগুন ও ধোঁয়া ছড়িয়ে পড়ায় আতঙ্কে রোগী ও হাসপাতালের স্টাফরা ছুটোছুটি করতে থাকেন।  

পরে খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।  

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার জানান, এই ম্যাট্রেসগুলো আমরা বিনষ্ট করার জন্য রেখেছিলাম। এজন্য আমরা কমিটিও করেছিলাম। সবকিছু ঠিকঠাক ছিল। এর মধ্যে এগুলো তো ছিল মূল হাসপাতালের বাইরে। হয়তো এখানে কেউ সিগারেটের আগুন ফেলেছিল তা থেকেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে কোনো হতাহত ও ক্ষয়ক্ষতি হয়নি। চিকিৎসাসেবা স্বাভাবিক আছে।  

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক ফখরুদ্দিন জানান, অগ্নিকাণ্ডের খবরে দ্রুত গিয়ে আগুন নেভানো হয়। সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।