ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ৬০০ বাসার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
আশুলিয়ায় ৬০০ বাসার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় ৬০০ বাসার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় প্রায় ৬০০ বাসা-বাড়িতে নেওয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন ডিসট্রিবিউশন কোম্পানি।

বুধবার (১৬ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার ইউসুফ মার্কেটের ধনাইদ ও বাগবাড়ি এলাকার এ অভিযান চালানো হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, তিতাসের মেইন লাইন থেকে অবৈধভাবে নিম্নমানের পাইপ ব্যবহার করে একটি চক্র বিভিন্ন বাসাবাড়িতে ঝুকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রায় তিন কিলোমিটার এলাকাব্যাপী অভিযান চালিয়ে জব্দ করা হয় অবৈধ সংযোগ নিতে ব্যবহৃত পাইপ ও রাইজার। মোট ৬শ’ বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

তিনি আরও বলেন, এ এলাকায় দুষ্কৃতকারীরা প্রভাবশালীদের ছত্রছায়ায় রাতের আধারে সংযোগ দিচ্ছে। বার বার সংযোগ বিচ্ছিন্ন করা হলেও একই স্থানে ফের অবৈধ সংযোগ দেওয়া হচ্ছে। আগামীতেও এমন অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোং লিমিটেড সাভার জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামানসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।