ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হানিফ ফ্লাইওভারে চলন্ত অবস্থায় গলা কাটলো মোটরসাইকেল চালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
হানিফ ফ্লাইওভারে চলন্ত অবস্থায় গলা কাটলো মোটরসাইকেল চালকের

ঢাকা: রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে চলন্ত অবস্থায় হঠাৎ গলা কেটে যায় মোটরসাইকেল চালক শামসুল হক (৫১) নামে এক ব্যক্তির। এতে তার গলা থেকে রক্ত ঝরতে থাকে।

বর্তমানে তিনি ঢাকা মেডিকেল হাসপাতালের (ঢামেক) নাক কান গলা বিভাগে চিকিৎসা নিচ্ছেন।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলের দিকে মোটরসাইকেল চালিয়ে শামসুল হক টিকাটুলি থেকে নারায়ণগঞ্জ যাওয়ার উদ্দেশে হানিফ ফ্লাইওভারের উঠে। ফ্লাইওভারের মধ্যবর্তী স্থানে গেলে হঠাৎ তার গলায় সুতার মতো কিছু একটা আটকে তার গলা কেটে রক্ত ঝরতে থাকে।

শামসুল হক জানায়, তিনি পেশায় রাইড শেয়ারিং পাঠাও চালক। পাশাপাশি চকবাজার থেকে কিছু মালামাল কিনে বিভিন্ন দোকানে বিক্রয় করে থাকেন।

তিনি বলেন, বিকেলে টিকাটুলি হয়ে হানিফ ফ্লাইওভার দিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিলাম। মোটরসাইকেলটি চলন্ত অবস্থায় হানিফ ফ্লাইওভার মধ্যবর্তী স্থানে পৌঁছালে তখন হঠাৎ গলায় একটি সুতার মতো কি জানি আটকে যায়। তারপরে অঝরে গলা থেকে রক্ত ঝরতে থাকে।

এ অবস্থা শামসুল হক প্রথমে কিছু বুঝতে না পারলেও মোটরসাইকেল চালিয়ে কিছু দূর যাওয়ার পরে আশেপাশের লোকজন দেখতে পায় তার গলা থেকে রক্ত ঝরছে। পরে এক যুবক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

শামসুল হক আরও বলেন, কোন ধারালো সুতার কারণে আমার গলা কেটে গেছে। সেটা ঘুড়ি উড়ানো মাঞ্জার সুতাও হতে পারে অথবা অন্য কিছু হতে পারে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার গলার অনেক অংশ কেটে গেছে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।