ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জাবিতে নিরাপত্তা কর্মকর্তার মোটরসাইকেল চুরি 

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
জাবিতে নিরাপত্তা কর্মকর্তার মোটরসাইকেল চুরি 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কর্মচারী আবাসিক কোয়ার্টার থেকে এক নিরাপত্তা কর্মকর্তার মোটরসাইকেল চুরি হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটে।

 

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার দায়িত্বে থাকা সজল কাজ শেষে বিকেল চারটার দিকে কোয়ার্টারের বাসার নিচে মোটরসাইকেল রেখে ভেতরে যান। পরে রাত সাড়ে নয়টায় দেখতে পান মোটরসাইকেলটি আছে। কিন্তু রাত ১২টায় দেখতে পান মোটরসাইকেলটি নেই।

সিকিউরিটি অফিসার সজল বলেন, এমন ঘটনার সঙ্গে সঙ্গে আমি বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা জানাই। তারপর আশুলিয়া থানায় যোগাযোগ করি। আশুলিয়া থানা পুলিশ অভিযোগ দিতে বলেন।

পুলিশকে জানিয়ে অনেক খোঁজাখুঁজি করেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত মোটরসাইকেলের কোন সন্ধান পাওয়া যায়নি বলে জানান আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া।  

ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি, চোর শনাক্ত করতে আমরা আশুলিয়া থানা পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের চুক্তিভিত্তিক রেজিস্ট্রার রহিমা কানিজকে একাধিকবার কল দেওয়া হলেও তিনি ফোনকল রিসিভ করেননি।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এএটি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।