ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

২০ কেজি গাঁজাসহ ভাঙ্গায় তিন বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
২০ কেজি গাঁজাসহ ভাঙ্গায় তিন বিক্রেতা আটক

মাদারীপুর: ফরিদপুরের ভাঙ্গায় একটি মাইক্রোবাস থেকে ২০ কেজি গাঁজাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর মাদারীপুর ক্যাম্পের সদস্যরা।  

বুধবার (১৬ নভেম্বর) র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

 

আটকরা হলেন- গোপালগঞ্জ জেলা সদরের  কুয়াডাঙ্গা এলাকার বাসিন্দা রিপন শেখ (৫০), বেদগ্রামের মৃত আকতার মোল্লার ছেলে মো. হাবিল মোল্লা (৩৫) এবং হরিদাসপুর এলাকার মৃত নওশের আলী শেখের ছেলে মো. রিপন (৪০)।  

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৫ নভেম্বর) দিনগত রাতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার এক্সপ্রেসওয়ের টোলপ্লাজা সংলগ্ন সড়কে একটি মাইক্রোবাসের গতি রোধ করে তল্লাশি চালায় র‌্যাব সদস্যরা। সে সময় গাড়িটি থেকে ২০ কেজি গাঁজাসহ ওই তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়। মাদক বহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে। মাদক ও অন্যান্য আলামতসহ আটকদের ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ভাঙ্গা থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।