ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেনাপোলে সাড়ে ১৫ কোটি টাকার স্বর্ণসহ আটক ২

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
বেনাপোলে সাড়ে ১৫ কোটি টাকার স্বর্ণসহ আটক ২

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্ত এলাকা থেকে ১৬ কেজি ৫১২ গ্রাম ওজনের ১১২ পিস স্বর্ণের বারসহ দুই জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে বেনাপোল আমড়াখালি বিজিবি চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়।

আটক দুজন হলেন- কুমিল্লার দাউদকান্দি এলাকার মনু মিয়ার ছেলে ওমর ফারুক (২৭) ও চাঁদপুর জেলার মতলেবের উওর থানার কালিপুর বাজার এলাকায় বারেক সরকারের ছেলে ফরহাদ সরকার (৩২)।

যশোর ৪৯-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, যশোর বেনাপোল হাইওয়ে দিয়ে পিকআপ ভ্যানে করে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্যে বেনাপোল সীমান্তের দিকে যাবে এমন খবরের ভিত্তিতে যশোর বেনাপোল হাইওয়ের আমড়াখালি বিজিবি চেকপোস্টে অভিযান চালিয়ে সন্দেহজনক একটি পিকআপ ভ্যানের গতিরোধ করা হয়। এ সময় পিকআপ ভ্যানটি তল্লাশি চালিয়ে ১৬ কেজি ৫১২ গ্রাম ওজনের ১১২ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ১৫ কোটি ৬৬ লাখ টাকা। আটক দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬ ,২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।