ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই জঙ্গির পলায়নের ঘটনায় সতর্ক ঢামেক পুলিশ ক্যাম্প 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
দুই জঙ্গির পলায়নের ঘটনায় সতর্ক ঢামেক পুলিশ ক্যাম্প 

ঢাকা: ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এলাকা থেকে পুলিশের চোখে-মুখে স্প্রে ছিটিয়ে দুই জঙ্গির পালিয়ে যাওয়ার ঘটনায় রাজধানীসহ কারাগার, আদালত অন্যান্য জায়গায় সতর্কতার পাশাপাশি রেড অ্যালার্ট জারি করা হয়েছে। পাশাপাশি দুই জঙ্গিকে ধরিয়ে দিতে ২০ লাখ টাকার পুরস্কার ঘোষণা করেছে পুলিশ।

 

দুই জঙ্গির পলায়নের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া তার দায়িত্বে থাকা আনসার ও পুলিশ সদস্যদের সতর্ক থাকা নির্দেশনা দিয়েছেন।  

রোববার (২০ নভেম্বর) রাতে তিনি সেখানে দায়িত্বরত পুলিশ ও আনসার সদস্যদের দাঁড় করিয়ে আদালত এলাকা থেকে জঙ্গি পলায়নের ঘটনা জানান এবং তাদের ছবি দেখান।

এ সময় তিনি বলেন, আপনারা শিফটিং ভিত্তিতে ২৪ ঘণ্টা হাসপাতালের জরুরি বিভাগে ডিউটি করেন। হাসপাতালে রাত-দিন রোগীসহ বিভিন্ন ধরনের লোকজনের আনাগোনা থাকে। তাই আপনারা সতর্ক থাকবেন।  

আদালত থেকে পালিয়ে যাওয়া জঙ্গিদের ছবিগুলো দেখিয়ে তিনি বলেন, তাদের চিনে রাখুন এবং সতর্ক থাকবেন।

ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, ক্যাম্পে পুলিশ আনসারসহ মোট ১০ জন সদস্য আছেন। এদের মধ্যে সাতজন পুলিশ তিনজন আনসার সদস্য। আমার ক্যাম্পের পুলিশ সদস্যরা জরুরি বিভাগে তিন শিফটে ডিউটি করে থাকেন। আদালত থেকে দুই জঙ্গি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। হাসপাতালে যেহেতু ২৪ ঘণ্টায় মানুষজনের আনাগোনা থাকে, তাই আনসার ও পুলিশ সদস্যদের সতর্ক করে দেওয়া হয়েছে এবং পালিয়ে যাওয়া দুই জঙ্গির ছবি দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩৬, নভেম্বর ২১, ২০২২

এজেডএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।