ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত   

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত    প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় দৈনিক আমাদের নতুন সময়ের পিরোজপুর জেলা প্রতিনিধি ও পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদ হাসান বাবু (৫২) গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মারা গেছেন তার স্ত্রী মারুফা বেগম (৩০)।

সোমবার (২২ নভেম্বর) রাতে জেলার বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. তানভীর হাসান সাংবাদিক ওয়াহিদ হাসান বাবুর স্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, রাতে তারা জেলার কাউখালী শ্বশুরবাড়ি থেকে পিরোজপুরের নিজ বাসায় মোটরসাইকেলে করে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, রাতে সাংবাদিক বাবু ও তার স্ত্রী মোটরসাইকেলে করে কাউখালী থেকে পিরোজপুরে যাচ্ছিলেন। এসময় এক পথচারী তার মোটরসাইকেলের সামনে চলে এলে তাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। আহতদের উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় পরে তার স্ত্রী মারুফাকে খুলনা নেওয়ার পথে মারা যান তিনি।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী মারা গেছেন। ময়নাতদন্তের পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকসহ জেলার বিভিন্ন উপজেলায় দায়িত্বরত সাংবাদিকরা বাবুর পরিবাবের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।