ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমানের মৃত‍্যু, আইনমন্ত্রীর শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমানের মৃত‍্যু, আইনমন্ত্রীর শোক কে এম হাফিজুর রহমান

ঢাকা: জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কে এম হাফিজুর রহমান মারা গেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

নবীন বিচারক হাফিজুর রহমান সোমবার (২১ সোমবার) গাইবান্ধায় তার নিজ বাসভবনে মারা যান। তিনি দীর্ঘদিন ধরে ব্রেইন টিউমার রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৩৩ বছর।

বিচারক হাফিজুর রহমান ১৯৮৯ সালের ৩১ ডিসেম্বর গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার রামনগর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ২০১৮ সালের ১ মার্চ দশম বিজেএস পরীক্ষার মাধ্যমে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসে যোগদান করেন। ব্রেইন টিউমারে আক্রান্ত হওয়ায় পর চিকিৎসাজনিত কারণে তাকে আইন ও বিচার বিভাগে সংযুক্ত করা হয়। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন।  

এক শোকবার্তায় আইনমন্ত্রী আনিসুল হক মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

কে এম হাফিজুর রহমানের মৃত‍্যুতে আরও শোক প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার। শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।