ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কর্মচারীকে বেঁধে আ.লীগ নেতার ৬ গরু নিয়ে গেছে ডাকাতরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
কর্মচারীকে বেঁধে আ.লীগ নেতার ৬ গরু নিয়ে গেছে ডাকাতরা কর্মচারীকে বেঁধে আ.লীগ নেতার ৬ গরু নিয়ে গেছে ডাকাতরা

সাভার (ঢাকা): সাভার পৌরসভা এলাকায় আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতার খামারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। খামারের কর্মচারীকে মারধর করে হাত-পা বেঁধে ছয়টি গরু নিয়ে গেছে ডাকাতদল।

মঙ্গলবার (২২ নভেম্বর) ভোরের দিকে পৌরসভার রাজাশন ঘাষমহল এলাকার ‘সোয়াদ ডেইরি ফার্মে’ এ ঘটনা ঘটে।

খামারটির ম্যানেজার আব্দুল খালেক বলেন, রাইত সাড়ে ৪টার দিকে ১০-১২ জন ডাকাত ফার্মের মেইন দরজার তালা কাইটা ভিতরে ঢুকছে। গাড়ি রাখছিল ফার্মের সামনের রাস্তায়। পরে ফার্মের কর্মচারী মোজাফররে মাইরধর কইরা হাত-পা বাঁইন্ধা নয়টা গরু নিয়া গেছে ডাকাতরা।  সকালে আইসা দেখি তিনটা গরু ফার্মের পাশে জঙ্গলে ঘাস খাইতাছে। আর কর্মচারী বাঁধা আছে। পরে গিয়া কর্মচারীর হাত-পা খুলে দেই।

তিনি আরও বলেন, অস্ট্রেলিয়ান সিন্ধি প্রজাতির ৯টি গাভী ছিল খামারে। যার ছয়টিই নিয়ে গেছে ডাকাতরা। ছয়টি গাভীর দাম প্রায় ৮ লাখ টাকা।

খামারের স্বত্ত্বাধিকারী আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন, শুনছি আমার খামারের কর্মচারীকে মারধর করে বাইন্ধা রাইখা গরু নিয়া গেছে। তবে কয়টা গরু নিছে সেটা ম্যানেজার বলতে পারবো।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি অপারেশন) নয়ন কারকুন বলেন, জরুরি সেবায় ফোন পেয়ে একটি টিম ঘটনাস্থলে গিয়েছিল। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ২২ নভেম্বর ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।