ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দায়িত্ব নিলেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
দায়িত্ব নিলেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান

রাজশাহী: বর্ণাঢ্য আয়োজন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নবনির্মিত ম্যুরাল উদ্বোধন করে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করলেন রাজশাহী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।  

মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১১টায় রাজশাহী জেলা পরিষদের প্রধান ফটকে প্রবেশ করলে জেলা ও মহানগর আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী তাকে বরণ করে নেন।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের ভালোবাসা আমি কোননো দিন ভুলবো না। আপনাদের অফুরন্ত ভালোবাসার কারণেই আমি আজ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।

জেলা পরিষদের কার্যালয়ে প্রবেশের আগেই তিনি নেতাকর্মীদের ও নবনির্বাচিত জেলা পরিষদের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেন এবং বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বিশেষ দোয়া মাহফিলে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য (এমপি) আয়েন উদ্দিন আয়েন, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার ও সাধারণ সম্পাদক আবুল ওয়াদুদ দারা প্রমুখ।

এরপর রাজশাহী জেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়। এতে নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, আমি আজ জেলা পরিষদের দায়িত্ব নিলাম। আমি জানি না, জেলা পরিষদ কী অবস্থায় আছে। এটা আমার জানবার কথাও না। তুবও আমি বলছি, রাজশাহী জেলা পরিষদের আগের কোনো ভুল ত্রুটি যদি থাকে তা আমি দূর করবো। আমার পরিষদের সব সদস্যদের নিয়ে নতুন করে জেলা পরিষদের পথ চলা শুরু করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন তারই ধারাবাহিকতায় আমি রাজশাহী জেলা পরিষদের উন্নয়ন অব্যাহত রাখবো এবং সঙ্গে জেলা পরিষদকে গতিশীল করে তুলবো।

প্রথম সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসানসহ নবনির্বাচিত জেলা পরিষদের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।