ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাড্ডায় ব্যবসা মন্দায় পারিবারিক কলহ, ব্যবসায়ীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
বাড্ডায় ব্যবসা মন্দায় পারিবারিক কলহ, ব্যবসায়ীর আত্মহত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বাড্ডায় হাসিবুর রহমান হাসিব (৩২) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদহ উদ্ধার করেছে পুলিশ। পরিবার থেকে পুলিশ জানতে পারে ব্যবসার  মন্দার কারণে সে আত্মহত্যা করতে পারে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ভোরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হান্নান।

তিনি জানান, নিহত হাসিব বরিশাল উজিরপুর এলাকায় স্থায়ী বাসিন্দা। বর্তমানে পরিবার নিয়ে থাকতো পূর্বাঞ্চল এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায়। দুই সন্তানের জনক ছিলেন তিনি। তার বাবার নাম মৃত লতিফুর রহমান।

তিনি আরও জানান, হাসিব রিকুডইন এজেন্সির ব্যবসা করতেন। দীর্ঘদিন যাবত তার ব্যবসায় মন্দা ও আর্থিক দুর্দশার কারণে প্রায়ই স্ত্রীর সাথে ঝগড়া লাগতো। বুধবার রাতেও এরকম একটি ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার ভোরের দিকে সে নিজের রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, পুলিশ ভোরে ঘটনাস্থলে গিয়ে আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়ঃ ১৩২১ ঘণ্টা, ২৪ নভেম্বর, ২০২২
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।