ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু সবুজ মিয়া

ঢাকা: নরসিংদী এলাকায় সড়ক দুর্ঘটনায় সবুজ মিয়া (৩১) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। তিনি ডিএমপির ডেমরা থানায় কর্মরত ছিলেন।

শনিবার (২৬ নভেম্বর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ডেমরা থানা থেকে ডিউটি শেষ করে মোটরসাইকেল চালিয়ে নরসিংদী যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন ওই পুলিশ সদস্য। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১টার দিকে মৃত ঘোষণা করেন।

পথচারী (উদ্ধারকারী) রুবেল মিয়া জানান, সকালে নরসিংদী শীবপুরের আমতলা জুট মিল সংলগ্ন মেইন রোডে মোটরসাইকেলসহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন সবুজকে। পরে তাকে সদর হাসপাতালে নিয়ে যান তিনি। সেখান থেকে পুলিশের সহযোগীতায় ঢামেকে নিয়ে আসা হয়।

কিভাবে এ দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি বলেও জানান তিনি।

ডেমরা থানার ইন্সপেক্টর (তদন্ত) ফারুক মোল্লা বলেন, ডেমরা থানার এসআই সবুজের বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলার খামারের চর গ্রামে। বাবার নাম সিরাজ মিয়া। তিনি থানার কোয়ার্টারে থাকতেন। রাত্রীকালিন ডিউটি শেষ করে সকালে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন সবুজ।

ডেমরা থানার ভারপাপ্ত  কর্মকর্তা (ওসি) মো. শফিকুর রহমান বলেন, দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।