ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা আটক

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা আটক

বেনাপোল (যশোর): বেনাপোলে প্রলোভন দেখিয়ে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মুক্তার আলী নামে এক চটপটির বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

 

শনিবার (২৬ নভেম্বর) রাতে ভিকটিমের মা বেনাপোল পোর্ট থানায় মুক্তারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত মুক্তারকে আটক করে।  

আটক আসামি হলেন, বেনাপোল পোর্ট থানার নারায়ণপুর গ্রামের রহমত আলীর ছেলে।  

ভুক্তভোগী শিশুর মা পারুল বেগম জানান, তার মেয়ে মুক্তারের চটপটির দোকানে থালা-বাসন ধোয়ার কাজ করতো। এই সুযোগে তার ছোট মেয়েকে বিভিন্ন রকমের প্রলোভন দেখিয়ে শুক্রবার (২৫ নভেম্বর) দোকানের ভিতরে নিয়ে ধর্ষণ করে। পরে সে বাড়ি এসে তাকে বিষয়টি জানায়। এবং শনিবার রাতে তার বিরুদ্ধে থানায় গিয়ে অভিযোগ করা হয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, রাতে ভুক্তভোগী শিশুর মা তার মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে মুক্তার আলীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে মুক্তার আলীকে আটক করা হয়। এবং তার বিরুদ্ধে মামলা দিয়ে আজ রোববার (২৭ নভেম্বর) দুপুরে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘন্টা, ২৭ নভেম্বর ২০২২

এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa