ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

গাজীপুরে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
গাজীপুরে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা!

গাজীপুর: গাজীপুরের টঙ্গী এরশাদ নগর এলাকায় ফোন কল করে ডেকে নিয়ে আশিক (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নয়জনকে আটক করেছে পুলিশ।

 

শনিবার (২৬ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে। আশিক এরশাদ নগর এলাকার বাসিন্দা সোলায়মান হোসেন সেলু মিয়ার ছেলে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার (২৬ নভেম্বর) রাতে আশিকের মোবাইলে কল করে জানানো হয় এক ব্যক্তিকে ছিনতাইকারী সন্দেহে আটক করা হয়েছে। আশিককে তাকে চিনে কি না শনাক্ত করতে নীলাচল হাউজিং সোসাইটি প্রকল্প এলাকায় যেতে বলা হয়। পরে আশিক তার বন্ধু বেলাল ও রাব্বিকে নিয়ে সেখানে যান। সেখানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা করে। এ সময় বেলাল ও রাব্বি পালিয়ে যান। পরে আশিককে লাঠিসোটা দিয়ে মারধর করে দুর্বৃত্তরা। এক পর্যায়ে আশিকের চিৎকারে স্থানীয়রা ও তার পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে গিয়ে আশিককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেলের হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গত কয়েকদিন আগে মো. আশরাফ নামে স্থানীয় এক যুবকের সঙ্গে মতবিরোধ হয় আশিকের। বিষয়টি স্থানীয়রা মীমাংসাও করে দেন।  

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শনিবার রাতে নয়জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa