ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

নিউইয়র্ক

অকালেই ঝরে গেলো নিউইয়র্কে যুবকের প্রাণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
অকালেই ঝরে গেলো নিউইয়র্কে যুবকের প্রাণ ছবি: ফাইল ফটো

নিউইয়র্ক: সোনার হরিণের খোঁজে ব্যাকুল আরেক প্রবাসীর তাজা প্রাণ অকালেই ঝরে গেলো নিউইয়র্কে। তিন বছরের এক কন্যার শিশুর জনক প্রবাসী সাজ্জাদ হোসেনের বয়স মাত্র ৩৪ বছর।

১১ ডিসেম্বর (বৃহস্পতিবার) হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করে এই যুবক (ইন্নাল্লিহি.........রাজেউন)।

তার ঘনিষ্ঠ বন্ধু মাহফুজুর রহমান খান রুহেল জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে অসুস্থ বোধ করলে তাকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়া পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আদাবাড়ী গ্রামের সাজ্জাত হোসেন মাত্র এক বছর আগে দুই বছরের এক কন্যা ও স্ত্রী নিয়ে যুক্তরাষ্ট্র আসেন। দেশে তিনি একটি বাণিজ্যিক ব্যাংকে কর্মরত ছিলেন।

ভাগ্যান্বষনে ২০১৩ সালের ডিসেম্বর মাসে স্বপরিবারে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাজ্জাদ হোসেন। নিউইয়র্কে তিনি রিচমন্ড হিলে বসবাস করতেন।

সাজ্জাদের নামাজে জানাজা স্থানীয় সময় ১৩ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় মসজিদ ওমর বিন আব্দুল আজিজ-এ (৮৮-২৯ ১৬১ স্ট্রিট) অনুষ্ঠিত হয়। এরপর নিউজার্সির বার্গেন গোরস্থানে সাজ্জাদের দাফন সম্পন্ন হয়েছে বলে বন্ধু মাহফুজুর রহমান খান রুহেল জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ