ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

নিউইয়র্ক

মামলার ভয়ে নয়, কেমো নিচ্ছেন খোকা

শিহাবউদ্দীন কিসলু, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪
মামলার ভয়ে নয়, কেমো নিচ্ছেন খোকা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিউইয়র্ক: বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মেয়র সাদেক হোসেন খোকা ক্যান্সারে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে কেমোথেরাপি নিচ্ছেন।

নিউইয়র্কের মেমোরিয়াল স্লোন ক্যাটারিং ক্যান্সার সেন্টারে সাবেক মেয়র কেমোথেরাপি নিচ্ছেন বলে জানিয়েছেন তার চিকিৎসক ডা. মুজিবুর রহমান মজুমদার।



রোববার (স্থানীয় সময়) নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি সেন্টারে সাদেক হোসেন হোসেন খোকার উপস্থিতিতেই একথা জানান তার প্রাথমিক চিকিৎসক ডা. মুজিবুর রহমান মজুমদার।

পালকি সেন্টারে এক সংবাদ সম্মেলনে সাদেক হোসেন খোকা প্রথমবারের মতো সাংবাদিকদের মুখোমুখি হন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, মামলা-হামলার ভয়ে নয়, শারীরিক অসুস্থতার জন্য তিনি যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সুস্থ হলেই চিকিৎসকের পরামর্শ নিয়ে দেশে ফিরে সরকার পতনের আন্দোলনে ঝাঁপিয়ে পড়বেন।

এ সময় অসুস্থতা সম্পর্কিত প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সাদেক হোসেন খোকা তার চিকিৎসককে উত্তর দিতে অনুরোধ করেন।

ডা. মুজিবুর রহমান মজুমদার জানান, সাদেক হোসেন খোকার ক্যান্সার মেডিকেল টার্মে স্টেজ ফোর-এ রয়েছে। বর্তমানে সাবেক মেয়র খোকা কেমোথেরাপি নিচ্ছেন। শিগগিরই সুস্থ হয়ে দেশে তিনি ফিরতে পারবেন বলেও আশা প্রকাশ করেন খোকার চিকিৎসক।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ