ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নিউইয়র্ক

নিউইয়র্কে সংবর্ধিত নাদিয়া শারমীন

নিজস্ব সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫
নিউইয়র্কে সংবর্ধিত নাদিয়া শারমীন

‘সাহসী অগ্রযাত্রায় নারী’ এই শিরোনামে আয়োজিত অনুষ্ঠঅনে নিউইয়র্কে সংবর্ধিত হলেন নাদিয়া শারমীন। যুক্তরাষ্ট্র পররাষ্ট্র দফরের সাহসী নারীর পুরস্কারপ্রাপ্ত ৭১ টেলিভিশনের এই সাংবাদিককে নিজেদের মাঝে পেয়ে অত্যন্ত খুশি নিউইয়র্কে অবস্থিত বাংলাদেশি নারী সাংবাদিকরা।



বাংলাদেশি কমিউনিটির প্রাণকেন্দ্র জ্যাকসন হাইটসে ১৩ মার্চ এই সংবর্ধনার আয়োজন করে সাউথ এশিয়ান এন্টারটেইনমেন্ট নামের একটি প্রতিষ্ঠান। ছবিতে দেখা যাচ্ছে (বা থেকে) নুপুর চৌধুরী (সিএসবি-চ্যানেল ওয়ান-মাছরাঙা-ইন্ডিডেনডেন্ট-টিবিএন২৪), লুৎফা শাহানা (বৈশাখী-দিগন্ত-ইটিভি), মনিজা রহমান (ইন্ডিডেনডেন্ট টিভি-জনকণ্ঠ), দিমা নেফারতিতি (এটিএন বাংলা-সাপ্তাহিক রানার), মিলা হোসেন (সাপ্তাহিক আজকাল), যুক্তরাষ্ট্র পররাষ্ট্র দফরের সাহসী নারীর পুরস্কারপ্রাপ্ত নাদিয়া শারমীন (একুশে-একাত্তর), নিনি ওয়াহেদ (দৈনিক সংবাদ), শাহিদা আরবী (বাংলাদেশ টেলিভিশন-সাপ্তাহিক দেশবাংলা), মেহেরুননেসা জুবাইদা মেরী (টাইম টিভি), সাদিয়া খন্দকার (সিএসবি নিউজ-এটিএন বাংলা-বৈশাখী-টাইম টিভি), লাভলী শাহিদ (এটিএন বাংলা-এটিএন নিউজ-টিবিএন২৪), সোনিয়া সুইটি (এনটিভি-চ্যানেল ওয়ান-বৈশাখী), তাওহিদা সুমি (একাত্তর টিভি-আজকাল)।

বাংলাদেশ সময় ১৩৪৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ