ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

১৩ মে নিউইয়র্কে ‘বাংলাদেশ নাইট’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মে ৫, ২০১৫
১৩ মে নিউইয়র্কে ‘বাংলাদেশ নাইট’

ঢাকা: বাংলা বর্ষবরণ উপলক্ষে সিটি ইউনিভার্সিটি অব নিউইয়র্ক’র লাগোর্ডিয়া কমিউনিটি কলেজে প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে বর্ণাঢ্য ‘বাংলাদেশ নাইট-২০১৫’।

বুধবার (১৩ মে) এ আয়োজনের মধ্য দিয়ে লাগোর্ডিয়া কমিউনিটি কলেজে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (বিএসএ) বাংলা নববর্ষ ১৪২২ বরণ করে নেবে।



বিএসএ’র উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই দিন সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত কলেজের মেইন স্টেজ থিয়েটারে (ই-বিল্ডিং) অনুষ্ঠানটি চলবে। বাংলা বর্ষবরণ অনুষ্ঠানে থাকছে লাইভ মিউজিক, ফ্যাশন শো, কৌতুক, নৃত্য এবং নাটক পরিবেশনা।

এর মাধ্যমে বাংলাদেশি শিল্প-সংস্কৃতি তুলে ধরা হবে। অনুষ্ঠানটি দেখার জন্য কোনো এন্ট্রি ফ্রি লাগবে না। তবে হলে প্রবেশের সময় ফটো আইডি দেখাতে হবে।

বাংলা বর্ষবরণ অনুষ্ঠানটি উপভোগের জন্য প্রবাসী বাংলাদেশিদের প্রতি অনুরোধ জানিয়েছেন বিএসএ’র সভাপতি মাসুম হোসাইন ও সহ-সভাপতি তৌফিক চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মে ০৫, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ