ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

ফোবানা সম্মেলন

মাতাবেন নৃত্য-সঙ্গীত তারকারা

নিউইয়র্ক থেকে আবীর কিরন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
মাতাবেন নৃত্য-সঙ্গীত তারকারা

নিউইয়র্ক: এবারের ফোবানা সম্মেলন হবে উত্তর আমেরিকার সবচেয়ে জনপ্রিয় তারকাদেরও এক বিরাট মিলন মেলা।

উদ্বোধনী অনুষ্ঠানেই একঝাঁক নৃত্য ও সঙ্গীত তারকা একসঙ্গে মঞ্চ আলোকিত করবেন।

খুবই বর্ণময় হবে ইয়র্ক কলেজের পারফর্মিং আর্ট সেন্টারের বিশাল মঞ্চের সেই অনুষ্ঠান।

ফোবানার সাংস্কৃতিক কমিটির আহ্বানে সাড়া দিয়ে ১৫ জুন (সোমবার) এস্টোরিয়ার এনটিভি ভবন লাগোয়া বিপার স্টুডিও ভরে যায় উত্তর আমেরিকার জনপ্রিয় সঙ্গীত তারকাদের আগমনে।

বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্র সফরে আসা কয়েকজন বিশিষ্ট শিল্পীও এতে যোগ দেন।

ফোবানা-২০১৫’র সাংস্কৃতিক কমিটির চেয়ারপার্সন শারমিন রেজা ইভা, কো-চেয়ারপার্সন সেলিমা আশরাফ, এনি ফেরদৌস এবং আবীর আলমগীরের আমন্ত্রণে কণ্ঠশিল্পীদের অভূতপূর্ব এই সমাবেশ ঘটে। ঠিক একইভাবে বিশিষ্ট নৃত্যশিল্পীদেরও সমাবেশ হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

এ জন্য নিয়মিত রিহার্সেল শুরু হবে।

আবীর আলমগীর তার স্বাগত বক্তব্যে ফোবানার আয়োজনে বিভিন্ন অঙ্গরাজ্য থেকে আগত অতিথিদের সামনে নিউইয়র্কের  সমৃদ্ধ সাংস্কৃতিক অনুষ্ঠানমালা তুলে ধরার ওপর গুরুত্বারোপ করেন।

সেলিমা আশরাফ, এনি ফেরদৌস, এমদাদুল হক এবং অন্যান্য বক্তারা এতে বক্তব্য রাখেন।

ফোবানা-২০১৫’র আহ্বায়ক ও বাংলাদেশ লীগ অব আমেরিকার প্রেসিডেন্ট বেদারুল ইসলাম বাবলা, সদস্য সচিব জাকারিয়া চৌধুরী, প্রধান সমন্বয়কারী আবদুল চৌধুরী শাহীন, মিডিয়া কমিটির চেয়ারপার্সন আকবর হায়দার কিরন, সিনিয়র কো-কনভেনর আবদুল হাই জিয়া এবং কো-কনভেনর নুরুল আমিন অনুষ্ঠানে শিল্পীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন।

তারা বলেন, ২০০০ সালে বিশ্বখ্যাত ম্যাডিসন স্কয়ার গার্ডেনের পর এই প্রথম অনেক আড়ম্বরে আয়োজিত হবে ফোবানা। ফোবানা হোক আমাদের সবার।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, জুন ২০১৫
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ