ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

অর্থনৈতিক মুক্তি দিয়েছেন শেখ হাসিনা

নিউইয়র্ক থেকে সালাহউদ্দিন আহমেদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
অর্থনৈতিক মুক্তি দিয়েছেন শেখ হাসিনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিউইয়র্ক (ইউএসএ): জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব আমাদের দিয়েছেন স্বাধীনতা, দিয়েছেন স্বাধীন বাংলাদেশ আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি।

আওয়ামী লীগের ৬৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটে পালকি পার্টি সেন্টারে মঙ্গলবার (২৩ জুন) যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।



প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

সভায় প্রধান অতিথি ছিলেন- জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ড. একে আব্দুল মোমেন।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা ডা. মাসুদুল হাসান, সহ সভাপতি আকতার হোসেন, সৈয়ত বসারত আলী, আবুল কাশেম, যুগ্ম সম্পাদক আইরীন পারভিন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, মহিউদ্দিন দেওয়ান ও আব্দুল হাসিব মামুন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত চৌধুরী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, উপ প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, সহ দপ্তর সম্পাদক আব্দুল মালেক প্রমুখ।

সভার শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ দেশের স্বাধীনতা যুদ্ধ ও বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বাংলাদেশ সময়: ০৫১১ ঘণ্টা, জুন ২৫, ২০১৫     
এমজেড/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ