ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

জামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির ইফতার মাহফিল

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
জামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির ইফতার মাহফিল সংগৃহীত

পবিত্র রমজান উপলক্ষে নিউইয়র্কে সামাজিক সংগঠন জামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২৮ জুন রোববার কুইন্সের সাতফিনের তাজমহল পার্টি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন। আর নিউইয়র্কস্থ বাংলাদেশ কন্স্যুলেটে নিযুক্ত কনসাল জেনারেল শামীম আহসান বিশেষ অতিথি এবং সিটির কুইন্স বরো প্রেসিডেন্ট মেলিন্ডা কাটজ ও সিটি কাউন্সিলম্যান পিটার ক্রুজ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।   

সোসাইটির সভাপতি বিলাল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন-জামাইকা মুসলিম সেন্টার পরিচালনা কমিটির সভাপতি ডা. ওয়াহিদুর রহমান, ফ্রেন্ডস সোসাইটির উপদেষ্টা ও ইফতার মাহফিল আয়োজক কমিটির প্রধান সমন্বয়কারী এবিএম ওসমান গনি, সোসাইটির উপদেষ্টা ও বাপাফ সভাপতি সালেহ আহমেদ, উপদেষ্টা মিজবাহ আহমেদ, সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার, সাধারণ সম্পাদক সেবুল মিয়া, কমিউনিটি অ্যাক্টিভিস্ট জাকারিয়া চৌধুরী, দরুদ মিয়া রনেল এবং নিউইয়র্কের ডিষ্ট্রিক্ট-২৩ এর সিটি কাউন্সিল পদপ্রার্থী বাংলাদেশি বংশোদ্ভূত সিলিয়া দোসামান্তেস।

অনুষ্ঠান পরিচালনা করেন আয়োজক কমিটির সদস্য সচিব ফরিদ আলম।
 
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সৈয়দ আতিকুর রহমান। এরপর হামদ ও নাত পরিবেশন করায় মাহমুদুল হাসান আজাদ, রাফি মুনতাকিম ও মুহাইমিন চৌধুরীকে ট্রফি দেওয়া হয়।

এছাড়া জাতিসংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্রের প্রতিনিধি হয়ে সম্প্রতি ভূমিকম্পে ক্ষতিগ্রস্থ নেপাল ঘুরে যাওয়া বাংলাদেশি জুয়েল মিয়া এবং সিটির ডিষ্ট্রিক্ট-২৩ এর সিটি কাউন্সিল পদপ্রার্থী বাংলাদেশি বংশোদ্ভূত সিলিয়া দোসামান্তেসকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ইফতার মাহফিলে জামাইকা মুসলিম সেন্টার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আখতার আহমেদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট জাকির এইচ চৌধুরী, কাজী স্বপন, সাদী মিন্টু, মিজানুর রহমান শেফাজ, লিটন আহমদ, ফ্রেন্ডস সোসাইটির উপদেষ্টা ডা. ওয়াজেদ এ খান, মনজুর আহমেদ চৌধুরী, ডা. মাসুদুল হাসান, ছদরুন নূর, অধ্যাপক হোসনে আরা বেগম, মোস্তফা কামাল, রেজাউল করিম চৌধুরী ও ডা. টমাস দুলু রায়, সরাফ সরকার ও মনির হোসেন, এএফ মিসবাহ উজ্জামান, সংগঠনের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট কামরুজ্জামান বাবু, সাহিত্য সম্পাদক সাহেদ আলম, ইফতার মাহফিল আয়োজক কমিটির আহ্বায়ক হাজী শামসুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, মুক্তার হোসেন, সৈয়দ আতিকুর রহমান, শেখ আনসার আলী, সমন্বয়কারী শেখ হায়দার আলী, রেজাউল আজাদ ভূঁইয়া, হামিদুর রহমান, ইফজাল আহমেদ, রিজু মোহাম্মদ, সৈয়দ লিটন চৌধুরী প্রমুখ। ‍ৎ

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৫
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ