ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

বঙ্গবন্ধু স্মরণে যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের মোমবাতি প্রজ্জ্বলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ২, ২০১৫
বঙ্গবন্ধু স্মরণে যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের মোমবাতি প্রজ্জ্বলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: শোকাবহ আগস্টের প্রথম প্রহর রাত ১২টা ১মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মোমবাতি প্রজ্জ্বলন ও এক মিনিট নিরবতা পালন করেছেন যুক্তরাষ্ট্র শ্রমিক লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (০২ আগস্ট) যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



ওইদিন রাতে নিউইয়র্কের জ্যাকসন হাইটে মোমবাতি প্রজ্জ্বলন, এক মিনিট নিরবতা পালন এবং সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন স্থানীয় শ্রমিক লীগ ও আওয়ামী লীগ নেতারা।

এ সময় বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অবদান স্মরণ করে তার রুহের মাগফিরাত কামনা করা হয়।

যুক্তরাষ্ট্র শ্রমিক লীগ শাখার নেতা কাজী আজিজুল হক খোকনের সভাপতিত্বে এসব কার্যক্রম সঞ্চালনা করেন যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জুয়েল আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ সম্পাদক ইশতিয়াক আহমেদ শিমুল ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা বদরুল খাঁন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় শ্রমিক লীগের আন্তর্জাতিক সম্পাদক আব্দুর রহিম বাদশা, উপ দপ্তর সম্পাদক আব্দুল মালেক, সদস্য এম এ আলম বিপ্লব, হোসেন সোহেল রানা, যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সহ সভাপতি মঞ্জুর চৌধুরী, মোহাম্মদ টি মোল্লা, সহ সাধারণ সম্পাদক গিয়াসুদ্দীন বিশ্বাস নান্নু, ছাত্রলীগের যুক্তরাষ্ট্র শাখার সাবেক সভাপতি জেড এ জয়, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি দুরূদ মিয়া রোমেল ও সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান প্রমুখ।

এছাড়া, ছাত্রনেতা মোহাম্মদ বিলকিস মোল্লা, মোহাম্মদ কুদ্দুস, জোনায়েদ রাজ্জাক সোবহান, ওমর ফারুক রিপন, শরীফুল ইসলাম হীরা ও মোহাম্মদ লিয়াকত হোসেনসহ অন্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৫
পিআর/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ