ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

শোকাবহ আগস্ট

জর্জিয়া আ.লীগের আলোচনা সভা ১৬ আগস্ট

রুমী কবির, আটলান্টা থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
জর্জিয়া আ.লীগের আলোচনা সভা ১৬ আগস্ট

আটলান্টা (জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র): জাতীয় শোক দিবস ১৫ আগস্টকে সামনে রেখে মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী বাঙালিরাও নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করতে নানা কর্মসূচি হাতে নিয়েছেন।

এর মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টার শহরে জর্জিয়া আওয়ামী লীগ ও জর্জিয়া যুবলীগ আহ্বায়ক কমিটির যৌথ উদ্যোগে আগামী ১৬ আগস্ট (রোববার) সন্ধ্যা ছয়টায় ব্রিট রোডের লাকি সোলস পার্ক মিলনায়তনে আলোচনা সভা ও দোওয়া মাহফিলের আয়োজন করেছে।



এ অনুষ্ঠানে মার্কিন প্রবাসী সব বাংলাদেশিকে অংশগ্রহণের জন্য জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী হোসেন ও সাধারণ মাহমুদ রহমান এবং জর্জিয়া যুবলীগ আহ্বায়ক কমিটির আহ্বায়ক মোশারফ হোসেন ও যুগ্ম আহ্বায়ক সাদমান সুমন আমন্ত্রণ জানিয়েছেন।

এ ছাড়া আটলান্টায় বসবাসরত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি ডা. মুহাম্মদ আলী মানিকসহ সংগঠনের সব সাবেক সভাপতি ও সিনিয়র নেতা এবং মুক্তিযুদ্ধের চেতনার অনুসারী কবি, লেখক, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীদেরও এ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ