ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

নিউইয়র্ক ট্রাফিক ইউনিয়ন প্রেসিডেন্ট সৈয়দ রহিম সংবর্ধিত

নিউইয়র্ক থেকে সৈয়দ উতবা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৫
নিউইয়র্ক ট্রাফিক ইউনিয়ন প্রেসিডেন্ট সৈয়দ রহিম সংবর্ধিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিউইয়র্ক (মার্কিন যুক্তরাষ্ট্র): নিউইয়র্ক পুলিশের ট্রাফিক ও সিটি স্যানিটেশন বিভাগের কর্মচারী ইউনিয়ন কমিউনিকেশন ওয়ার্কার্স অব আমেরিকা (সিডব্লিউএ)-এর (লোকাল ১১৮২) প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় সৈয়দ রহিমকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

প্রথম এশীয় এবং বাংলাদেশি হিসেবে সভাপতি নির্বাচিত হওয়ায় যুক্তরাষ্ট্রে কর্মরত বাংলাদেশি ট্রাফিক কর্মকর্তাদের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়।



৮ আগস্ট মো. মাসুদ আলম ভূঁইয়ার সভাপতিত্বে জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রবাসী বাংলাদেশিরা বলেন, বৃহত্তম মার্কিন নগরী এবং লোকাল এক হাজার চারশ সাতটি ইউনিয়নের সভাপতি পদে একজন বাংলাদেশি নির্বাচিত হওয়ার বিষয়টি দেশের জন্য গৌরবের।

সংবর্ধনা অনুষ্ঠানে নিউইয়র্ক পুলিশের ইন্টারনাল অ্যাফেয়ার্স ব্যুরো কর্মকর্তা শামসুল হক বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র সব সময় সব নৃতাত্ত্বিক জনগোষ্ঠীকে ওপরে ওঠার সুযোগ করে দেয়।

বাঙালিরা স্মার্ট, ইন্টেলিজেন্ট মন্তব্য করে তিনি বলেন, আমাদের ভালো কাজ কেউ ঠেকাতে পারবে না। এ জন্য আমাদের সবাইকে ওপরে যাওয়ার চেষ্টা করতে হবে।

আশরাফুল হাসান বুলবুলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন- ডিসি ৩৭-এর ট্রেজারার মা ফ মিসবাহ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন- নিউইয়র্ক পুলিশের দেশি সোসাইটির সভাপতি ডিটেকটিভ আমজাদ খান ও লেফটেন্যান্ট শামসুল হক, ট্রাফিক সুপারভাইজার আকরাম খান, লোকাল ১১৮২-এর সহসভাপতি ট্রমি মেদুস, চিফ ডেলিগেট মাইকেল জ্যাকসন, ডেলিগেট সাঈদ ইসলাম।

বক্তব্য রাখেন- ড. নূরুল আমীন পলাশ, খন্দকার হক, ইসমাইল হোসেন, আব্দুল হালিম, আহমেদ সাঈদ, সৈয়দ উতবা, মোর্শেদুল আলম ও সুলতানা জাহান প্রমুখ।
 
অতিথিদের ফুল দিয়ে বরণ করেন- বদরুল হক, রাহুল হক, পারভেজ, জিল্লুর রহমান, হাসান, মোশাররফ ভূঁইয়া, আজিজুল হক, মো. হোসেন কবীর প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- হুমায়ুন কবীর, এরশাদ সিদ্দিকী, আব্দুল হালিম, মেহদী মামুন।

সার্বিক সহযোগিতায় ছিলেন- পিন্টু মন্ডল, মামুনুর রশীদ, ওয়াহিদ ইকবাল, শেরে আলম খান, এ কে এম হক, এম এ রেজা, রাসেল মিয়া ও শাহ এমডি হায়াৎ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই কোরান থেকে তেলাওয়াত করেন এম সিদ্দিকী। পরে সাইদ রহিমের হাতে ট্রাফিক কর্মকর্তাদের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেন ডিসি থার্টি সেভেন নেতা মা ফ মেসবাহ উদ্দিন।

অনুষ্ঠানে দলমতের ঊর্ধ্বে উঠে সবাইকে বাংলাদেশের জন্য কাজ করার আহ্বান জানান নিউইয়র্ক পুলিশের ট্রাফিক এবং সিটি স্যানিটেশন বিভাগের কর্মচারী ইউনিয়নের নতুন সভাপতি সৈয়দ রহিম।

অনুষ্ঠানে সৈয়দ রহিমের স্ত্রী সাঈদা নাজনীনসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শেষে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে চন্দন দাস ও  সুভাষ দত্ত সঙ্গীত পরিবেশন করেন।

নিউইয়র্ক পুলিশের ট্রাফিক এবং সিটি স্যানিটেশন বিভাগের কর্মচারী ইউনিয়নের সভাপতি পদে আগামী তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন নিউইয়র্ক ট্রাফিক বিভাগের কর্মকর্তা সাঈদ রহিম।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৫
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ