ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

নিউইয়র্ক

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

ঢাকা: যুক্তরাষ্ট্রের জ্যাকসন হাইটস’র পালকি পার্টি সেন্টারে সম্প্রতি দেশটির আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামী বুধবার (১৬ ডিসেম্বর) যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপনেরও সিদ্ধান্ত হয়।



শুক্রবার (১১ ডিসেম্বর) যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

দলটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভায় কার্যনির্বাহী কমিটির ৪৮ জন সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান।

বিজয় দিবস উদযাপন করতে পালকি পার্টি সেন্টারে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন, সংগঠনের কার্যক্রমকে গতিশীল ও শক্তিশালী করতে সংগঠনের শূন্যপদ পূরণ ও আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীনকে স্বপদে পূর্ণবহাল করার সিদ্ধান্ত হয়।

বিশ্বের ১০০ জন চিন্তাবিদের তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৩তম স্থান পাওয়ায় এবং যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া অব্যাহত রাখা ও মৃত্যুদণ্ডের রায় কার্যকর করায় তাকে অভিনন্দন জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
আরএইচএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ