ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

নিউইয়র্ক

সভাপতি আজাদ, সম্পাদক গাজী

ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ ইন্ক’র নির্বাচন

শিব্বীর আহমেদ, নিউইয়র্ক থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ ইন্ক’র নির্বাচন আবুল কালাম আজাদ তালুকদার ও গাজী সামসুদ্দিন

নিউইয়র্ক: প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ ইনক’র ২০১৬-২০১৭ কার্যকরী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল কালাম আজাদ তালুকদার এবং সাধারণ সম্পাদক হয়েছেন গাজী সামসুদ্দিন।



গত শনিবার (১২ ডিসেম্বর) এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনের চেয়ারম্যান পদে আলী ইমাম সিকদার এবং ডেপুটি চেয়ারম্যান পদে মাহবুব শরীফ ও রীনা সাহা দায়িত্ব পালন করেন।

নির্বাচনে কোনো পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আনুষ্ঠানিকভাবে আজাদ তালুকদারকে সভাপতি এবং গাজী সামসুদ্দিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

কার্যকরী পরিষদে নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি স্বপন বড়ুয়া, এম এস আলম, মো. মহিউদ্দীন দেওয়ান; কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম ভূইয়া; সাংস্কৃতিক সম্পাদক এ্যানি ফেরদৌস; দফতর সম্পাদক মো. মঞ্জুরুল হক চৌধুরী; প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোশাররফ এইচ খান; সদস্য মো. তাজুল ইসলাম, মোল্লা মনিরুজ্জামান, মাসুম এম. মহসীন, মোহাম্মদ হোসেন খান, সাইদা আক্তার লিলি, মো. আব্দুল মতিন, মো. গোলাম মোস্তফা ও মো. হানিফ মজুমদার।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ

Alexa