ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

মুক্তমত

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাচ্ছি

গোলাম মাওলা রনি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৩
প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাচ্ছি

ঢাকা: আমার জামিন বাতিল হয়ে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। আমার একটি বিশ্বাস ছিল— যেসব রাষ্ট্রীয় দুর্নীতি এবং ব্যক্তি বিশেষের অন্যায় ও অবিচার সম্পর্কে আমি সরব ছিলাম, তার সঙ্গে সরকারের কোনো সংযোগ নেই।

নির্বোধের মতো এই বিশ্বাসের পিঠে সওয়ার হয়ে এগিয়ে যাচ্ছিলাম। কিন্তু আজ সেই বিশ্বাসে চির ধরেছে। যেভাবে জামিনটি বাতিল হলো, তা স্বাধীন বাংলাদেশে তো নয়ই; পাকিস্তান আমলেও ঘটেনি।

আমি ধন্যবাদ জানাচ্ছি শাহবাগ থানা কর্তৃপক্ষ এবং ঢাকার মহামান্য সিএমএম সাহেবকে। আমার মাননীয় প্রধানমন্ত্রীকেও অন্তরের অন্তঃস্থল থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি, আমাকে জেলে পাঠানোর মাধ্যমে সমাজে আইনের শাসন প্রতিষ্ঠার পথে একটি মাইলফলক স্থাপন করার জন্য।   আমার শাস্তির বিনিময়ে হলেও শেয়ারবাজার চাঙ্গা হোক। সাগর-রুনির হত্যাকারী ধরা পড়ুক এবং প্রিয় দলটি আবার ক্ষমতায় আসুক। দেশবাসী শান্তিতে থাকুক। আজ মনে হচ্ছে— আমার মতো অর্বাচীন যেন কারও সন্তান না হয়, কিংবা কোনো স্ত্রী যেন এমন স্বামী না পায়, বা কোনো সন্তানের যেন এমন পিতা না থাকে। পবিত্র রমজান মাসে রোজা অবস্থায় আমি যে দুর্ভোগের শিকার হলাম, তা যেন কোনো শত্রুর কপালেও না ঘটে। আপনারা সবাই ঈদ করবেন! আমার পরিবারের ঈদ কেমন হবে! সবাই ভালো থাকুন। আল্লাহ হাফেজ।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৩
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।