ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

যথাযথ পদক্ষেপ না নিলে মহাবিপর্যয় দেখা দেবে: এলডিপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
যথাযথ পদক্ষেপ না নিলে মহাবিপর্যয় দেখা দেবে: এলডিপি

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্তদের সেবাদানকারী চিকিৎসক ও অন্যান্য স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষার জন্য নির্ধারিত এন-৯৫ মাস্কের পরিবর্তে সাধারণ মাস্ক সরবরাহ করা, একইসঙ্গে দেশের বিভিন্ন স্থানে সরকারের বরাদ্দ ত্রাণের চাল আত্মসাতের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ না নিলে মহাবিপর্যয় দেখা দেবে বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপি একাংশের নেতারা।

মঙ্গলবার (২১ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে এলডিপি সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম আশঙ্কা প্রকাশ করেন।

বিবৃতিতে তারা বলেন, নকল মাস্ক সরবরাহের দুর্নীতি ও অপকর্মের সঙ্গে জড়িতদের অপসারণ দাবি করছি।

বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে এসব অপরাধীকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে স্বাস্থ্য অধিদপ্তর শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা করছে, মন্তব্য করে তারা বলেন, এদেশের জনগণ আপনাদের এই ভয়াবহ দুর্নীতি এবং মিথ্যাচার কখনও মেনে নেবে না। সময় এসেছে ভাঁওতাবাজি ও দুর্নীতির জবাবদিহি করার। জনগণের আদালতে অচিরেই এসব দুর্নীতিবাজদের বিচারের মুখোমুখি হতে হবে।

তারা আরও বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে জাতীয় ঐক্য গড়ে না উঠলে জাতির অস্তিত্ব বিপন্ন হবে। করোনার মধ্যে বিদেশিরা দ্রুত দেশ ত্যাগ করা চরম সংকটময় পরিস্থিতির ইঙ্গিত দিচ্ছে। করোনা সংকটের ভয়াবহতা এবং এর স্বরূপ উপলব্ধি করতে ব্যর্থ হওয়ায় সরকার দলীয় দৃষ্টিভঙ্গি দিয়ে এ সংকট মোকাবিলা করতে চাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
এমএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ